বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

রমজানের প্রথম জুমায় রাজধানীর মসজিদগুলোতে মুসল্লিদের ঢল

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

পবিত্র মাহে রমজানের প্রথম জুমায় রাজধানীর মসজিদগুলোতে মুসল্লিদের ঢল নেমেছে। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ ঢাকার প্রায় সবগুলো মসজিদই ছিলো কানায় কানা পরিপূর্ণ। অনেক মসজিদের বাহিরে কিংবা মসজিদ সংলগ্ন রাস্তায়ও মুসল্লিদেরকে নামাজ আদায় করতে দেখা গেছে।

৮ এপ্রিল শুক্রবার সরেজমিনে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দেখা গেছে, বেলা ১২টার পর থেকে জুমার নামাজ আদায় করার জন্য মসজিদের বিভিন্ন গেট দিয়ে ধর্মপ্রাণ মুসল্লিদের সমাগম শুরু হয়। বেলা ১টার মধ্যে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় মসজিদ কমপ্লেক্স। এরপর মসজিদের আশপাশের রাস্তায় দাঁড়িয়ে নামাজ আদায় করে আগত মুসল্লিরা।

আজ বায়তুল মোকাররমে নব নিযুক্ত খতিব মুফতি রুহুল আমীন খুৎবা পেশ করেন। নামাজ শেষে মসজিদে মসজিদে মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

জাতীয় মসজিদের মত হাইকোর্ট জামে মসজিদ, মহাখালী মসজিদে গাউছুল আজম, চকবাজার শাহী মসজিদ, লালবাগ শাহী মসজিদসহ রাজধানীর গুরুত্বপূর্ণ মসজিদগুলোতে মুসল্লিদের ঢল নামে। সাদা-কালো, ধনী-গরিব, ছোট-বড় সবার উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়েছে মসজিগুলো।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh