শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

ওমরা হজ্ব পালনে সৌদিআরব গেলেন সাংবাদিক শরীফ

নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২

পবিত্র ওমরাহ হজ্জ্ব পালনে সৌদিআররের উদ্দেশ্য যাত্রা শুরু করেছেন লেখক ও সাংবাদিক শরীফ আহমেদ। তথ্যমতে, রবিবার (১৫মে) সন্ধ্যায় Emirates এয়ারলাইন্স’র একটি ফ্লাইটে করে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করে এই গণমাধ্যমকর্মী নিজেই বলেন, তিনি পবিত্র ওমরাহ হজ্জ্ব পালনে যাত্রার পূর্বে সময় স্বল্পতার কারণে আত্মীয়স্বজন , গণমাধ্যম সহকর্মীসহ সকল শ্রেনী পেশার শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে যোগাযোগ করতে না পারায় আন্তরিক দুঃখ প্রকাশ করছি। তিনি সকলের কাছে দোয়া চেয়ে বলেন, সুস্থ শরীরে পবিত্রতা রক্ষা করে ওমরাহ হজ্ব পালন শেষে নিরাপদে যেন দেশে ফিরতে পারি।

ওমরা পালন শেষে আগামী ২৮মে তিনি দেশে ফেরার কথা রয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh