শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

শ্রীমঙ্গলে ৬ হাজার লিটার তেল উদ্ধার, ৩ প্রতিষ্ঠান সিলগালা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৬ মে, ২০২২

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ধোপারহাট বাজার ও শমসেরগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ৪ প্রতিষ্ঠানের গুদাম থেকে ৬,০৫০ লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছে। এরপর ক্রেতাদের কাছে ন্যায্যমূল্যে এসব তেল বিক্রি করা হয়েছে। সোমবার (১৬ মে) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলার সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে এই অভিযান চালানো হয়।

জানা গেছে, অতিরিক্ত দামে তেল বিক্রি, তেল মজুদ রেখে কৃত্রিম সংকট তৈরি এবং প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য বিক্রি না করাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ধোপারহাট বাজারে অবস্থিত ‘আগনসি ভেরাইটিজ স্টোর’কে ৩০ হাজার টাকা, ‘পিন্টু ভেরাইটিজ স্টোর’কে ৩০ হাজার টাকা, শমসেরগঞ্জ বাজারে অবস্থিত ‘আটঘর এন্টারপ্রাইজ’কে ৩০ হাজার টাকা জরিমান করা হয়েছে। পাশাপাশি এই তিন প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে। এ ছাড়া, শমসেরগঞ্জ বাজারে অবস্থিত ‘মেসার্স মামুন স্টেশনারি ও ভেরাইটিজ স্টোর’কে ৩০ হাজার টাকা জরিমান করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh