বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

ফ্রান্স আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা! বিদ্রোহীদের পদবী স্থগিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৫ মে, ২০২২

ফ্রান্স আওয়ামী লীগের চলমান কমিটি থাকার পরও কতিপয় নেতাকর্মীরা ফ্রান্স আওয়ামী লীগের আহবায়ক কমিটি নামে একটা কমিটি গঠন করায় তাদের পদবী স্থগিত করেছে ফ্রান্স আওয়ামী লীগ। ২২ মে রবিবার প্যারিসের অদূরে একটি হলে ফ্রান্স আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা এ সিদ্ধান্ত নেয়া হয়। সংগঠনের  সভাপতি এম এ কাশেম সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েছের পরিচালনায় এ সভায় উপস্থিত ছিলেন সহ সভাপিত মনজুরুল আহসান সেলিমসহ বিপুল সংখ্যাক নেতাকর্মী । সভার শুরুতে ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সহ স্বাধীনতা যুদ্ধে শহীদ সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও সদ্য মারা যাওয়া সাংবাদিক, কলামিষ্ট আব্দুল গাফফার চৌধুরী ও সাবেক অর্থমন্ত্রী মরহুম  আবুল মাল আব্দুল মুহিত এবং ফ্রান্স আওয়ামী লীগের নিহত সকল নেতা কর্মীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় সিদ্ধান্ত থেকে জানানো হয়, যারা দলের শৃংখলা ভঙ্গ করেছে তাদের পদবী স্থগিত সহ কারন দর্শানোর নোটিশ প্রেরন করা হয়েছে । এছাড়াও সভায় আগামী ২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অত্যন্ত জাঁকজমকপূর্ণ ভাবে পালন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh