বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

পদ্মা সেতু উদ্বোধনে খালেদা জিয়াকেও ‘আমন্ত্রণ জানানো’ হবে: কাদের

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২

আইনি জটিলতা না থাকলে পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকেও আমন্ত্রণ জানানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিসহ রাজনৈতিক সব প্রতিপক্ষকে দাওয়াত দেওয়া হবে। আইনি বাধা না থাকলে এবং নিয়মের মধ্যে পড়লে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে খালেদা জিয়াকেও দাওয়াত দেওয়া হবে।

দেশের দীর্ঘতম পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন হবে। জাঁকজমকপূর্ণভাবে তা উদ্বোধনের পরিকল্পনা করেছে সরকার।

বহুল প্রতীক্ষিত দেশের সর্ববৃহৎ এই স্থাপনা উদ্বোধনে বিএনপির মিত্র রাজনৈতিক দলগুলোকেও অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে বলে জানান ওবায়দুল কাদের।

এতে সাড়া পাবেন কিনা-প্রশ্নে সেতুমন্ত্রী বলেন, তাদের শরিক দলগুলোকেও দাওয়াত দেওয়া হবে। তারা আসবে কি আসবে না, এটার থেকে দাওয়াত দিচ্ছি, এটা বড় ব্যাপার।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh