শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জুড়ীতে ৪ ডাকাত গ্রেফতার,,পুলিশের সংবাদ সম্মেলন

জুড়ী প্রতিনিধি
  • আপডেট : বুধবার, ৮ জুন, ২০২২

মৌলভীবাজারের জুড়ী থানা পুলিশের পক্ষ থেকে বুধবার (৮ জুন) দুপুর ১২টায় ৪ ডাকাত গ্রেফতারের ঘটনায় এক সংবাদ সম্মেলনের করা হয়।
জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সুদর্শন কুমার রায়। এ সময় উপস্থিত ছিলেন সহকারি পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাওসার দস্তগীর, জুড়ী থানার ওসি (তদন্ত) মোঃ আবুল কালাম।

জানা যায় গত  ৪ জুন উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের আমতৈল গ্রামের এক প্রবাসীর বাড়িতে কলাপসিবল গেইট কেটে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্গকার নিয়ে যায় যাকাত দলের সদস্যরা। পরে ওই বাড়ির বাসিন্দা জিয়াউর রহমান বাদী হয়ে জুড়ী থানায় মামলা দায়ের করলে বাদীর বক্তব্য ও তথ্য প্রযুক্তির ব্যবহার করে মাত্র ৭২ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িত আসামি গোয়ালবাড়ী ইউনিয়নের হালগরা গ্রামের লাল মিয়ার পুত্র আবদুল জলিল (৩০) কে পাশ্ববর্তী দক্ষিণভাগ এলাকা থেকে ভোরবেলা আটক করে।
পূর্বজুড়ী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের রবাই মিয়ার পুত্র কামরুল ইসলাম (২৭), জামকান্দি গ্রামের হাজির উদ্দিনের পুত্র মারুফ উরফে সানু (২১)কে জায়ফরনগর ইউনিয়নের পশ্চিম ভবানীপুর (খালপাড়ের) আবদুল করিম উরফে লকুছ মিয়ার পুত্র রবি মিয়া (২১)কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ অর্থ, ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে। তবে আসামী কামরুল ইসলাম কে পূর্বজুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়েদুল ইসলাম রুয়েল আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জুড়ী থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির কাজে একটি মাইক্রোবাসসহ অন্যান্য জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh