শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ার পরবর্তী ইউএনও মো: মাহমুদুর রহমান খোন্দকার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২

কুলাউড়ার উপজেলার পরবর্তী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে নিয়োগ পেয়েছেন মো: মাহমুদুর রহমান খোন্দকার । এর আগে তিনি ভোলা জেলার লালমোহন উপজেলা ও নরসিংদীর জেলার রায়পুরা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসাবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে কর্মরত ছিলেন। গত ২১ শে এপ্রিল টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয় থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে পদায়নের লক্ষে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সংযুক্ত করা হয়। মো: মাহমুদুর রহমান খোন্দকার বিসিএস প্রশাসনের ৩৪ তম ব্যাচের কর্মকর্তা । তার দেশের বাড়ী বরিশাল জেলায় ।

উল্লেখ্য: ২ জুন বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীকে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন করার এক প্রজ্ঞাপন জারী করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh