বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

এবারের বিশ্বকাপ জিতে বাংলাদেশিদের সঙ্গে উদযাপন করতে চায় আর্জেন্টিনা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২

চলতি বছরের নভেম্বরে কাতারে বসতে যাচ্ছে ফুটবল বিশ্বকাপ আসর। তৃতীয় বারের মতো শি‌রোপা জিতে আর্জেন্টিনা বাংলা‌দে‌শি ভক্তদের সঙ্গে নিয়ে উদযাপন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন ঢাকা সফররত আর্জেন্টিনার পররাষ্ট্রনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি ক্লাউদিও হাভিয়ের রসেনওয়াইগ।

মঙ্গলবার (১২ জুলাই) রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় দ্বিপাক্ষিক পরামর্শ প্রতিষ্ঠা সংক্রান্ত সমঝোতা স্মারক (এমওইউ) সই করে বাংলাদেশ ও আর্জেন্টিনা।

ঢাকার পক্ষে স্মারকটিতে সই করেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পশ্চিম) শাব্বির আহমেদ চৌধুরী। আর্জেন্টিনার প‌ক্ষে দেশ‌টির পররাষ্ট্রনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি ক্লাউদিও সই করেন। এমওইউ সই শে‌ষে আর্জেন্টিনার পররাষ্ট্রনীতি বিষয়ক আন্ডার সেক্রেটারি ব‌লেন, আমাদের রাষ্ট্রদূত বলছিলেন, এ দেশে মেসি-ম্যারাডোনার বহু পাগল ভক্ত রয়েছে। আমরা তাদের উদ্দেশে বলতে চাই, আপনাদের ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা কাতার থেকে বিশ্বকাপ জয় করেই সেই উদযাপনটা একস‌ঙ্গে করতে চাই।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh