শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বড়লেখায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

মৌলভীবাজােরর বড়লেখায় মুখ বাধা অবস্থায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের দক্ষিন ইটাউরি গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে ফখরুল ইসলামের লাশ তার প্রতিবেশীর বাড়ির পাশে নির্জন এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। উদ্ধারের সময় তার মুখে ও এক হাতে কাপড় দিয়ে বাঁধা ও রশি দিয়ে গাছে সাথে ঝুলন্ত অবস্থায় ছিলো। পরিবারসহ দাবী ও স্থানীয়দের ধারনা এটি পরিকল্পিত হত্যা।
নিহতের ছেলে সুফিয়ান আহমদ জানান, সোমবার বিকালে স্থানীয় ইটাউরি বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রাত ১২ টা পর্যন্ত বাড়িতে না ফেরায় তারা বিভিন্ন স্থানে খোঁজাখোজি করেন। এসময় জানতে পারেন রাত অনুমানিক ১০ টা পর্যন্ত তিনি বাজারের একটি চায়ের স্টলে বসা ছিলেন। সেখান থেকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হন। রাতে না পাওয়ায় ভোরেও তাকে খোঁজতে বের হন পরিবারের সদস্য। এসময় তারা তাদের বাড়ির থেকে কয়েকশ গজ দূরে এক প্রতিবেশীর বাড়ির নির্জন স্থানে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।
নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক বলেন, খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তার মুখে একটি পুরাতন শার্ট দিয়ে বাধা ছিলো। এক হাতে ও আরেক টুকরো কাপড় দিয়ে বাধা। গলায় রশি ঝুলানো ছিলো।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh