শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ৬০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মনু গ্রেফতার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ৬০২ পিস ইয়াবাসহ মনু মিয়া (৪৫) নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে থানায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম।
তিনি জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার কর্মধা ইউনিয়নের হায়দরগঞ্জ বাজার এলাকায় থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই মো. এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ এক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন।
এ সময় গোপন তথ্যের ভিত্তিতে কর্মধার টাট্টিউলি গ্রামের মৃত নানু মিয়া ছেলে মনুকে তার হায়দরগঞ্জ বাজারস্থ চায়ের দোকান থেকে ৬০২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।
এদিকে, কুখ্যাত মাদক ব্যবসায়ী মনুকে পুলিশ গ্রেপ্তার করায় তাৎক্ষণিক হায়দরগঞ্জ বাজারের স্থানীয় জনতা আনন্দ মিছিল করে পুলিশকে ধন্যবাদ জানান।
ওসি আব্দুছ ছালেক জানান, মনু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে একাধিক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
সিলেট রেঞ্জ ডিআইজির সার্বিক দিকনির্দেশনা ও জেলা পুলিশ সুপারের নির্দেশে কুলাউড়ায় পুলিশের মাদকবিরোধী অভিযান থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh