শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ভোক্তা অধিকারের অভিযান, জরিমানা আদায়

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

কুলাউড়ায় সারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী ন্যায্য দামে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষে এক অভিযান পরিচালনা করেছে ভোক্তা অধিদপ্তর।

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে কুলাউড়া পৌর শহর এলাকায় জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল-আমিন এ অভিযান পরিচালনা করেন।
অভিযানকালে মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয় করা ও সংরক্ষণ করার অপরাধে দক্ষিণবাজারের মেসার্স ডিলমন স্টোরকে ৩ হাজার টাকা জরিমানা ও রাস্তার পাশে খোলা অবস্থায় খাদ্য সংরক্ষণ করা, রংয়ের প্যাকেটের গাঁয়ে মেয়াদোত্তীর্ণ তারিখ লেখা না থাকা, ব্যবসায়ী লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে দক্ষিণবাজারের নাজমা হোটেলকে ৩ হাজার টাকা এবং মৌলভীবাজার রোডের মেসার্স হেলাল ট্রেডার্সকে ৩ হাজার টাকাসহ মোট ৩টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৯ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।
জরিমানার বিষয়টি নিশ্চিত করে সহকারী পরিচালক আল-আমিন জানান, সার ও বীজের পাইকারি ব্যবসায়ীদেরকে মৌসুমী বীজ এবং সার সঠিকভাবে সরকারি নির্ধারিত দামে বিক্রি করার জন্য নির্দেশনা দেওয়া হয়। ন্যায্য দামে পণ্যদ্রব্য প্রাপ্তি নিশ্চিত করার লক্ষে এ অভিযান অব্যাহত থাকবে।
অভিযানে তাকে সহায়তা করে র‌্যাব-৯ ফোর্সের একটি দল ও কুলাউড়া উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মো. বিল্লাল হোসেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh