শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

এস এস সি পাশ না করেই ডাক্তার, প্রতারণার দায়ে গুনলেন জরিমানা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

কুলাউড়ায় কোনো ধরনের প্রাতিষ্ঠানিক স্বীকৃতি ছাড়াই স্বাস্থ্যসেবা প্রদান ও নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে অনুমোদনহীন কার্যক্রম পরিচালনাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে দুই প্রতারককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ওই দুই প্রতারক ব্যক্তি হলেন ব্রাহ্মণবাজারের হিউম্যান হেলথ কেয়ার অ্যান্ড ফিজিওথেরাপি সেন্টারের সত্ত্বাধিকারী মো. আইয়ুব আলী ও দক্ষিণ রবিরবাজারের এম. আর-ওয়াদুদ।
বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ব্রাহ্মণবাজার ও দক্ষিণ রবিরবাজার এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান।
অভিযান সূত্রে জানা যায়, কোনো ধরনের প্রাতিষ্ঠানিক স্বীকৃতি ছাড়াই স্বাস্থ্যসেবা প্রদান ও নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে অনুমোদনহীন কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তারা।
গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে তাদের প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে তাদেরকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এরমধ্যে আইয়ুব আলীকে ১৫ হাজার ও এম. আর-ওয়াদুদকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, স্যানিটারি ইন্সপেক্টর জসীম উদ্দীন আহমেদসহ পুলিশ সদস্যরা।
অভিযানের বিষয়টি নিশ্চিত করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান জানান, এ ধরনের অভিযান সব সময় অব্যাহত থাকবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh