শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় অগ্নিকান্ড, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

কুলাউড়ায় ভোরে অগ্নিকান্ডে ঘটনা ঘটেছে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা খাসে এই অগ্নিকাণ্ডের খবর পাওয়া গেছে । এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।
রবিবার ২৫ সেপ্টেম্বর সকাল ৬টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা খাস এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
বসতঘরের মালিক রেজিয়া খাতুন জানান, রবিবার সকালে হঠাৎ করে ঘরে আগুন ধরে মুহূর্তের মধ্যে চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা ৬টি ছাগল, নগদ টাকা, আসবাবপত্র, কাপড়চোপড় পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
কুলাউড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. শফিউল আলম জানান, ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh