শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সিলেটের সঙ্গে রেল যোগাযোগ ৪ ঘন্টা বন্ধ থাকার পর, অবশেষে চালু

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

৪ ঘন্টা পর সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনে আটকে থাকা পাহাড়িকা এক্সপ্রেস যাত্রা শুরু করে।

এর আগে মৌলভীবাজারে কমলগঞ্জের লাউয়াছড়ায় ঝড়ে রেল লাইনের ওপর গাছ পড়ে বিকেল সাড়ে ৫টার পর থেকে সারাদেশের সঙ্গে সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

শমসেরনগর স্টেশন মাস্টার উত্তম কুমার বলেন, ‘ঝড়ে সিলেট-শ্রীমঙ্গলের মাঝে রেল লাইনের ওপর কয়েকটি গাছ ভেঙে পড়ে। এতে বিকেল থেকে সারাদেশের সঙ্গে সিলেটের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। রাত ৯টা ২৬ মিনিট থেকে আবার রেল যোগাযোগ শুরু হয়েছে। এখন স্বাভাবিক আছে। সিলেটগামী আটকে থাকা সকল ট্রেন গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে গেছে।

স্থানীয়রা জানান, বিকেলে লাউয়াছড়া এলাকায় ঘণ্টাখানেক ঝড়-বৃষ্টি হয়। ওই সময় বনের মাঝে রেল লাইনের ওপর গাছ পড়ে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়েন ট্রেনের যাত্রীরা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh