শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় সম্পত্তি দখল করতে আপন কাকার ঘর ভাঙচুর করেছে ভাতিজারা, আটক-৩

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২ নভেম্বর, ২০২২

কুলাউড়া পৌরসভার জয়পাশা গ্রামে সম্পত্তি জবরদখলের উদ্দেশ্যে আপন কাকার ঘর ভাঙচুর করেছে ভাতিজারা। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ০১ নভেম্বর বিকালে ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।
থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার জয়পাশা গ্রামের নিলমনি বৈদ্যর সাথে তার প্রয়াত নিত্য বৈদ্যর ছেলের সাথে জমিজমা নিয়ে পূর্ব বিরোধ চলছিলো। প্রয়াত নিত্য বৈদ্যর ছেলেরা তাদের আপন কাকা নিলমনি বৈদ্যের ক্রয়কৃত জমি জবরদখলের অপচেষ্টায় লিপ্ত। ইতিপূর্বে জয়গা নিয়ে ভাতিজারা নিলমনি বৈদ্যকে একাধিকবার মারপিটও করেছে। এর ধারাবাহিকতায় সোমবার বিকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নিত্য বৈদ্যের ছেলেরা নিলমনি বৈদ্যের ঘরে হামলা চালায়। এতে ঘর ভাঙচুর করে প্রায় ৩ লাখ টাকার ক্ষতিসাধন করে হামলাকারীরা। এসময় বসতভিটা রক্ষা করতে গিয়ে নিলমনি বৈদ্য হামলার শিকার হয়ে আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। নিলমনির স্ত্রী সাবিত্রী রানী জানান, সোমবার রাতে তারা খোলা আকাশের নিচে রাত্রী যাপন করেছেন। এ ঘটনায় তিনি ৪ জনকে আসামী করে একটি অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে পিযুষ বৈদ্য (৫০), রানা বৈদ্য (৪৫) ও রণ বৈদ্য (৪০) কে আটক করে।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh