শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া শহরকে যানজটমুক্ত করতে মোবাইল কোর্ট পরিচালনা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

কুলাউড়ায় যানজট নিরসনকল্পে ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান।
এ সময় সড়কের উপর অবৈধভাবে গাড়ি পার্কিং করে রাখার অপরাধে ৭ গাড়িচালককে ২৬ হাজার ৫ শত টাকা জরিমানা করেন তিনি।
মোবাইল কোর্ট সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে যানজট নিরসনকল্পে ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষে পৌর শহরের দক্ষিণ বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় সড়কের উপর অবৈধভাবে সিএনজি অটোরিকশা গাড়ি পার্কিং করে রাখার অপরাধে এবং গাড়ির কাগজপত্র দেখাতে না পারায় ৭ গাড়িচালককে ২৬ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান বলেন, কুলাউড়া উপজেলাকে যানজটমুক্ত করতে গত ১৪ নভেম্বর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সপ্তাহে দুইদিন করে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সেই লক্ষে শুক্রবার বিকেলে পৌর শহর এলাকায় অভিযান চালিয়ে সড়ক দখল করে অবৈধভাবে সিএনজি অটোরিকশা পার্কিং করে রাখার অপরাধে এবং গাড়ির কাগজপত্র দেখাতে না পারায় ৭ গাড়িচালককে ২৬ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।
এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। অভিযানকালে কুলাউড়া থানাপুলিশের একটি দল তাকে সহযোগিতা করে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh