শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

মৌলভীবাজারে যাত্রীবাহী বাসের ধাক্কায় নারী নিহত

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজারে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় লায়লা বেগম (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ সময় তার সাথে থাকা সাত বছরের কন্যা সন্তানও আহত হয়। শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে শহরের কুসুমবাগ এলাকায় ঘটনাটি ঘটে। নিহত লায়লা বেগম হবিগঞ্জ জেলার নবিগঞ্জ উপজেলার জুনেদ আলীর স্ত্রী।

মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মশিউর রহমান জানান, ‘লায়লা বেগম দুপুরে কুসুমবাগ এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এসময় যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দিলে রাস্তার পাশে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে আহত শিশুকে উদ্ধার করে মৌলভীবাজার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।’ তিনি আরো বলেন, ‘পুলিশ বাস আটক করলেও চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাকে আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh