শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২

রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সুষ্ঠু ভাবে  সম্পন্ন হয়েছে
ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কুলাউড়ার ঐতিহ্যবাহী রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। ৭ ডিসেম্বর দিনব্যাপী অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ শেষে রাত ৩ ঘটিকায় ঘোষণা করা হয় ফলাফল। সভাপতি- সম্পাদকসহ ১১টি পদে ৩৬জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন এ নির্বাচনে। পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের উদ্যোগে গঠিত নির্বাচন কমিশনের পরিচালনায় প্রথমবারের মতো ছবিযুক্ত ভোটার তালিকার মাধ্যমে ১০৪৫ ভোটের মধ্যে ১০০৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে বিজয়ী প্রার্থীরা হচ্ছেন সভাপতি পদে মোঃ মাসুক আহমদ (ছাতা ৪০৩টি ভোট, সহ সভাপতি পদে মোঃ আব্দুল হাই (মোটর সাইকেল) ৫২১টি ভোট, মোঃ চেরাগ আলী (মোরগ) ৪০৮টি ভোট, সাধারণ সম্পাদক পদে মোঃ বদরুল ইসলাম (চশমা) ৫৫৩টি ভোট, সহ সাধারণ সম্পাদক শেখ সাজন আহমদ সাজু (দোয়াত কলম) ৪৪০টি ভোট, কোষাধ্যক্ষ পদে মোঃ আব্দুর রহমান খলিল (হরিণ) ৫৪০টি ভোট, দপ্তর সম্পাদক পদে আব্দুল মন্নান (চাকা) ৩৬৮টি ভোট, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মোঃ ফরহাদ হোসেন (মাইক) ৫৫৯টি ভোট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে কামরুল হাসান চৌধুরী মারুফ (ফুটবল) ৫২৩টি ভোট, সদস্য ১নং ওয়ার্ডে ছায়েদ আহমদ (তালা) ১৬০টি, মোঃ মালিক হোসেন (টেবিল) ১৪৩টি ভোট, সদস্য ২নং ওয়ার্ডে মোঃ শরীফ আহমদ (কোদাল) ১৮০টি ভোট, আকুল মিয়া (কলাগাছ) ১৭৯টি ভোট, সদস্য ৩নং ওয়ার্ডে শেখ মোঃ আলাউদ্দিন (ময়ুর) ১৫৮টি ভোট, মোঃ শাহীন মিয়া (বাই সাইকেল) ১০৮টি ভোট পেয়ে নির্বাচিত হোন।
রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রধান নির্বাচন কমিশনার ও পৃথিমপাশা ইউনিয়নের চেয়ারম্যান এম জিমিউর রহমান চৌধুরী বলেন, ষষ্ঠবারের মতো রবিরবাজারের নির্বাচন সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। প্রথমবারের মতো ছবিযুক্ত ভোটার তালিকা প্রণয়নের মাধ্যমে ভোট পরিচালনায় সকলের সার্বিক সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।
বুধবার রবিরবাজার ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচন পরিদর্শন করেন সাবেক এমপি নওয়াব আলী আব্বাছ খাঁন, উপজেলা চেয়ারম্যান একে এম সফি আহমদ সলমান, কুলাউাড়া থানার ওসি আব্দুস সালেক, ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, লংলা কলেজের অধ্যক্ষ আতাউর রহমান, রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আকবর আলী সোহাগ, কর্মধা ইউপিচেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নওয়াব আলী নকি খান, নওয়াব আলী বাকর খান, কুলাউড়া ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, ব্যবসায়ী নেতা মইনুল ইসলাম শামীম, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম প্রমুখ।
নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন গজভাগ আহমদ আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ তাজুল ইসলাম। নির্বাচনের সহকারী কমিশনারের দায়িত্ব পালন করেন আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক প্রধান শিক্ষক আব্দুল আজিজ, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ময়ূব হোসেন, লংলা আধুনিক ডিগ্রী কলেজের প্রদর্শক সমরেশ দাস, ইউপি সদস্য গোলাম হোসেন ও আব্দুল মতিন। নির্বাচন কমিশনের সচিবের দায়িত্বে ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব সজল কুমার দেব ও সহকারী সচিবের দায়িত্বে ছিলেন শৈবাল ভৌমিক।
নির্বাচনে বিজয়ী সভাপতি মাসুক আহমদ ও সাধারণ সম্পাদক বদরুল ইসলাম এক প্রতিক্রিয়ায় জানান, বাজারের ব্যবসায়ীসহ ভোটারদের নিয়ে বাজারের সকল সমস্যা সমাধানে কাজ করে যাব। একটি সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh