বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

মোনালিসার শহর প্যারিস

দেবাশিস সরকার
  • আপডেট : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
চিত্রশিল্পী লিওনার্দো দা ভিঞ্চির অসাধারণ চিত্রকর্ম মোনালিসার কথা কে না শুনেছেন! যখন স্কুল-কলেজে পড়তাম তখন থেকেই রহস্যময় মোনালিসার ছবি যেন আমায় পেছন থেকে ডাকত। ভাবতাম কোনদিন কি দেখা হবে তার সঙ্গে!

মানুষ মন থেকে কোনো কিছু চাইলে আর সেটা পাবার জন্য পরিশ্রম করলে অসম্ভব বলে কিছু নেই। হ্যাঁ, সৌভাগ্যক্রমে দেখা হয়েছে আমাদের। তাই প্রথমবারের মতো ইউরোপে যাওয়ার পর প্যারিসে যেতে দেরি করিনি, বেশি দেরি করিনি মোনালিসার সঙ্গে দেখা করতে। একসঙ্গে ছবি তুলতেও সময় নেইনি। ছোটবেলার স্বপ্ন পূরণ বলে কথা।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh