শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্প-২৩ এর উদ্বোধন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

কুলাউড়ায় ৩য় উপজেলা গার্ল গাইড ক্যাম্প-২৩ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারি) রাতে কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের আয়োজনে তিনদিন ব্যাপী এ ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি সুন্দর সমাজ বিনির্মাণে ও দেশসেবায় গাল গাইডসরা অগ্রণী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সভাপতি শারমিন আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সম্পাদক এবং কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা গার্ল গাইডস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদিকা আখন্দ জান্নাতুল মাওয়া বেলি।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আনোয়ার, ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ আব্দুল কাদির, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, সাবেক পৌর কাউন্সিলর ইকবাল আহমদ শামীম প্রমুখ।
ক্যাম্পে উপজেলার ২৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের ২৭০ জন শিক্ষিকাসহ ছাত্রীরা অংশগ্রহণ করছে বলে জানা যায়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh