বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কুলাউড়ায় ছাত্রলীগ সভাপতি’র শীতবস্ত্র বিতরণ

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩

 

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ নানা কর্মসূচি পালন করেছে বাংলাদেশ ছাত্রলীগ কুলাউড়া উপজেলা শাখা। বুধবার (৪ জানুয়ারি) রাতে পৌর এলাকার স্টেশন চৌমুহনী ও আশেপাশের শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ছাত্রলীগ ।

উপজেলা ছাত্রলীগের ব্যানারে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফের সাথে  বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা তানিম ইকবাল চৌধুরী, উপজেলা তরুণলীগের আহবাহক মিনহারুল ইসলাম রায়হানসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি-সম্পাদক ও বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ।

শীতবস্ত্র বিতরণে শেষে উপজেলা ছাত্রলীগ সভাপতি নিয়াজুল তায়েফ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ যে গৌরব উজ্জ্বল ইতিহাস এ ৭৫ বছরে অর্জন করেছে তার ধারাবাহিকতা আগামীতেও বজায় রাখবে। কুলাউড়া উপজেলা ছাত্রলীগ আজ এ প্রতিষ্ঠা বার্ষিকীতে এই শপথ গ্রহণ করতে চায়, সকল অপশক্তির বিরুদ্ধে আমরা ছাত্রলীগ সর্বদা সচেষ্ট থাকবে। মানুষের জান মালের ক্ষতি যেন কেউ করতে না পারে সে জন্য ছাত্রলীগ সর্বদা প্রহরীর ভূমিকা পালন করবে।

তিনি বলেন, প্রাণের সংগঠন ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে অসহায় ভাসমান মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের মাধ্যমে তাদের মুখে খানিকটা হলেও হাসি ফোটাতে পেরেছি। এটাই আমার জন্য স্বার্থকতা।

উল্লেখ্য, দেশের প্রাচীনতম ঐতিহ্যবাহী এই ছাত্র সংগঠনটি ১৯৪৮ সালের ৪ জানুয়ারি প্রতিষ্ঠিত হয়। স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সংগঠনটি প্রতিষ্ঠা করেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh