শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

হাজ্বী ইরফান আলীর দাফন সম্পন্ন

হাবিবুর রহমান ফজলু
  • আপডেট : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩

মানিক কোনা উত্তর বন্দর পাড়া সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ নিবাসী, আঞ্জুমানে আল-ইসলাহ সংযুক্ত আরব আমিরাতের সভাপতি মাওলানা জয়নুল আবেদীন ও সহ-সাংগঠনিক সম্পাদক ক্বারী বুরহান উদ্দিন উভয়ের ওয়ালিদ মাহতারাম হাজ্বী ইরফান আলী( ৮০) গত ১১ জানুয়ারী রাত ১০:৩০ মিনিটের সময় উনার নিজ বাড়িতে ইন্তেকাল করিয়াছে। পরদিন বাদ আছর বন্দর পাড়া শাহী ঈদগাহ ময়দানে মরহুমের জানাযার নামাজ অনুস্টিত হয়। আল্লাহ পাক যেনো উনাকে জান্নাতের সুউচ্চ মোকাম দান করেন, আমিন। মৃত্যুকালে ইরফান আলী ২ছেলে ৪ মেয়ে রেখে গেছেন।
হাজ্বী ইরফান আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তাির শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন আঞ্জুমানে আল-ইসলাহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh