শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জুড়ীতে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালন

মিফতা আহমেদ লিটন
  • আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

 

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় অবস্থিত বেতুলী স্থল শুল্ক স্টেশনে আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের অধিনস্থ বেতুলী কার্যালয়ে এ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সভায় বেতুলী স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা মো. মহিদুর রহমান,সহকারী রাজস্ব কর্মকর্তা দেবাশীষ দাস,বসুন্ধরা এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারীরা নাজমুল আলম লিজনসহ আমদানি ও রপ্তানিকারক, ‍সিএন্ডএফ এজেন্ট এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এদিকে, আন্তর্জাতিক কাস্টমস দিবস-২০২৩ উপলক্ষে বেতুলী স্থল শুল্ক স্টেশনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ভারতীয় স্থল শুল্ক স্টেশনের কাস্টমস , স্থলবন্দর, ইমিগ্রেশন চেকপোষ্ট ও শুল্ক স্টেশনের সিএন্ডএফসহ বাংলাদেশ বিজিবি ও ইমিগ্রেশনকে ফুলের তোড়া ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
সারাবিশ্বের ১৮৪টি দেশের ন্যায় বাংলাদেশেও এ দিবসটি পালন করা হয়ে থাকে। ওয়ার্ল্ড কাস্টমস অর্গানাইজেশন (WCO) এ বছরের প্রতিপাদ্য হচ্ছে Nurturing the next generation: promoting a culture of knowledge-sharing and professional pride in Customs

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh