শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

শেখ হাসিনার নেতৃত্বে দেশে আমূল পরিবর্তন এসেছে- পরিবেশমন্ত্রী

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩

 

পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি বলেছেন, এক সময় অনেকেই বাংলাদেশকে গরীব ও ভিক্ষুকের দেশ বলতো। শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশে আমূল পরিবর্তন এসেছে। আজ সবার ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলছে। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের আমলেই দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের সকল উপজেলায় একটি করে মাধ্যমিক প্রতিষ্ঠান সরকারিকরণ হয়েছে , এই সরকারের আমলেই দেশে গড় মাথাপিছু আয় দাঁড়িয়েছে ২ হাজার ৮৪০ ডলার। দেশে ১০০টি ইকনোমিক জোন করা হয়েছে। সেখানে বেকার ছেলেমেয়েদের কর্মসংস্থানের সুযোগ হবে। দেশ উন্নত হবে, স্থানীয় দাবী দাওয়া সম্পর্কে তিনি বলেন, কুলাউড়ার বন্ধ ভাটেরা রেল স্টেশন অচিরেই চালু হবে।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় কুলাউড়া ভাটেরায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান ও ৩নং ওয়ার্ড সদস্য বদরুল আলম সিদ্দিকী নানুকে দেয়া বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সাবেক সচিব মিকাঈল শিপারের সভাপতিত্বে ও লংলা আধুনিক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাজহারুল ইসলামের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান ও জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য বদরুল আলম সিদ্দিকী নানু।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. রাধাপদ দেব সজল,
অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সায়হাম রুমেল উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম মিন্টু, ভাটেরা ইউনিয়ন যুবলীগের সহসভাপতি জালাল উদ্দীন, ভাটেরা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী নুরুল আলম সিদ্দিকী এখলাছ, কাতার প্রবাসী আলাউদ্দিন তালুকদার, কুলাউড়া এসোসিয়েশন ফ্রান্সের সাধারণ সম্পাদক হাসান সিদ্দিকী, ভাটেরিয়ান সিলেটের সভাপতি শাহ মো. লুৎফুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাকিল সিদ্দিকী খালেদ, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল লতিফ। মানপত্র পাঠ করেন গণসংবর্ধনা আয়োজক কমিটির সদস্য সচিব আকমল হোসেন তালুকদার। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মিজানুর রহমান।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh