শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

পাইলট নওশাদ মারা যাননি, জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

মধ্য আকাশে হার্ট অ্যাটাক করা বাংলাদেশ বিমানের পাইলট নওশাদ আতাউল কাইউম মারা যাননি। তবে তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। তার অবস্থার অবনতি হয়েছে।

রোববার (২৯ আগস্ট) দুপুরে বাংলাদেশ বিমানের এমডি ড. আবু সালেহ মোহাম্মদ মোস্তফা কামাল এবং বাংলাদেশ পাইলট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান এ তথ্য জানিয়েছেন।

বিমানের এমডি বলেন, আমরা শুনেছি তার অবস্থা খারাপ হয়েছে। যার জন্য একটি মেডিকেল বোর্ডও গঠন করা হয়েছে। আমরা সেই মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত না পাওয়া পর্যন্ত কিছুই বলতে পারছি না। তবে এতটুকু জানতে পেরেছি তার অবস্থার অবনতি হয়েছে।

পাইলট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান বলেন, পাইলট নওশাদ এখনো জীবিত। আমরা জীবিত মানুষকে কেন মৃত বলে গুঞ্জন ছড়াচ্ছি? নওশাদ লাইফ সাপোর্টে আছেন। ডাক্তাররা এখনো কিছু জানাতে পারেনি। কিছুক্ষণের মধ্যে বোর্ডমিটিং হবে। সে এখন খারাপ অবস্থার মধ্যে আছে। সবাই তার জন্য দোয়া করবেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh