শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

হোসাইন এসএ টিভির মৌলভীবাজার জেলা প্রতিনিধি নির্বাচিত

বিশেষ প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

 

দেশের স্যাটেলাইট টিভি চ্যানেল ‘এসএ টিভি’র মৌলভীবাজার জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক হোসাইন আহমদ। গত ২৬ জানুয়ারি এসএ টেলিভিশনের ম্যানেজিং ডিরেক্টর সালাউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক নিয়োগপত্রের মাধ্যমে তাকে জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব দেয়া হয়।
বর্তমানে হোসাইন আহমদ দৈনিক যুগান্তরের মৌলভীবাজার জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি বিভিন্ন জাতীয় ও স্থানীয় সংবাদপত্রের জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন।
নতুন এই যাত্রায় সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন সাংবাদিক হোসাইন আহমদ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh