শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া হাজীপুর ক্রিকেট লীগ সিজন-৩ টূর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৫ মার্চ, ২০২৩

কুলাউড়া উপজেলার “হাজীপুর ক্রিকেট লীগ সিজন-৩” সফলভাবে সম্পন্ন হয়েছে। হাজীপুর ইউনিয়ন ক্রিকেটার্স এর আয়োজনে ৪ মার্চ শনিবার কটারকোনা কে সি স্কুল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে সূর্য তরুণ ক্রিকেট ক্লাব ৩নং ওয়ার্ড ২৫ রানে মনু প্লেয়ার্স গ্রাউন্ড ৪নং ওয়ার্ডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। সূর্য তরুনের ফাহিম ৪ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ফাইনাল বিবেচিত হন। ম্যান অব দ্যা সিরিজ হন অতিথি তারকা ক্রিকেটার এনায়েত অমিত (মনু ক্রিকেট গ্রাউন্ডস)। সেরা বেটার হন সূর্য তরুন ক্রিকেট ক্লাবের আব্দুর রহমান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন আপ্তাব আলী কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান শাহজান মিয়া। বিশেষ অতিথি ছিলেন আমেরিকা প্রবাসী আহমদুর রহমান নোমান, ক্রীড়া সংগঠক শাহেদ নুর, আতাউর রহমান আতা, জুবের খাঁন, শেখ আতিকুর রহমান টুকু প্রমূখ । অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আব্দুল মালিক চৌধুরী শামীম, পুলকেশ নাগ। উল্লেখ্য, চ্যাম্পিয়ন দলকে ট্রফির পাশাপাশি ১০ হাজার টাকার প্রাইজমানি এবং রানার আপ দলকে ট্রফি ও ৬ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়। চ্যাম্পিয়ন ও রানার্সআপ ট্রফি এবং প্রাইজমানি দাতা হলেন হাজীপুর ইউনিয়ন প্রবাসী পরিষদের প্রতিষ্ঠাতা ও সিনিয়র উপদেষ্টা শেখ নিজামুর রহমান টিপু।

সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তারা বলেন, মানুষকে সুস্থভাবে বেঁচে থাকতে হলে সুন্দরভাবে সমাজ গঠন করতে হলে, সমাজ থেকে বিশৃঙ্খলা দূর করার মাধ্যম হলো খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা। বক্তারা আরো বলেন, কুলাউড়া উপজেলার মধ্যে ক্রিকেটকে দৃষ্টিনন্দিত করে তুলেছে হাজীপুর ইউনিয়ন ক্রিকেটার্স। সংগঠনটি ধারাবাহিকতা বজায় রেখে সফলভাবে ক্রিকেট লীগ আয়োজন করে উপজেলায় হাজীপুর ইউনিয়নকে ক্রিকেটের মডেল হিসেবে দাঁড় করিয়েছে। হাজীপুর ইউনিয়ন ক্রিকেটার্স সভাপতি মাহবুবুর রহমান মান্না ও সাধারণ অপুসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় এই টুর্ণামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় বক্তারা ধন্যবাদ জানান এবং আগামীতেও পাশে থেকে সহযোগিতার আশ্বাস দেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh