শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জয়পাশার দীঘিরপার রাস্তা সোহেলের নামে নামকরণ করুন -এড আবেদ রাজা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ১১ মার্চ, ২০২৩

জয়পাশার দীঘিরপার রাস্তা সোহেলের নামে নামকরণ করার আহবান জানিয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি ও আইনজীবী ফোরামের অন্যতম কেন্দ্রীয় নেতা এডভোকেট আবেদ রাজা । ১০ মার্চ,বিকেলে কুলাউড়া পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত কুলাউড়ায় পৌর বিএনপি সম্পাদক সোহেলের শোকসভায় তিনি এ আহবান জানান । এ সময় তিনি বলেন, মুজিবুল আলম সোহেল ছিলেন সাহসের বাতিঘর। তাঁর মতো সাহসী, দলের নীতি ও আদর্শের প্রতি হিমালয়সম দৃঢ় ও অবিচল ১০০ সোহেল বিএনপিতে থাকলে আজ ফ্যাসিষ্ট সরকার ক্ষমতায় থাকতে পারতো না। তিনি গণআন্দোলনে স্বৈরাচারী সরকারকে উৎখাত করে নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন, খালেদা জিয়াকে মুক্ত করা ও সসম্মানে ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও দ্রব্যমূল্যের উর্দ্ধগতি রোধ করতে পারলে সোহেলের ন্যায় বিএনপির সাহসী যোদ্ধাদের বীরত্বের প্রতি শ্রদ্ধা জানানো হবে।

পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অলিউর রহমান চৌধুরী শিপলুর সভাপতিত্বে ও পৌর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ফযজুর রহমান গোলাপের সঞ্চলনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি পৌর কাউন্সিলার জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল। পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ, বিএনপি নেতা সিরাজ উদ্দিন বলু, শেখ শহিদুল ইসলাম, বদরুল হোসেন খান, ইউপি সদস্য সাইফুল ইসলাম, সরোয়ার আলম বেলাল, বদরুল আহমদ চৌধুরী, প্রবাসী মছব্বির আলী বাদশা, শফিকুল ইসলাম  শামিম, আ: রফিক রব, কামরুল ইসলাম পাখি, আ: মন্নান, কামাল হোসেন, ইউপি সদস্য লুৎফুর রহমান, গৌরাংগ দে, সুলতান ফরাজি, সাহেল খান,আলমাছ পারভেজ তালুকদার সহ অনেকে ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা মহিলা দলের সহ-সভানেএী কাউন্সিলার সুফিয়া বেগম চৌধুরী, প্রবীণ নেতা হাজী আ: হক, অনলাইন প্রেস ক্লাব, কুলাউড়ার সম্পাদক নাজমুল বারী সোহেল, পৌর নেতা সফিকুর রহমান শফিক, ইমন আহমদ, সুরমান আহমেদ,তাঁতী দল সভাপতি আ: মুনিম ডেনী, এমকে হোসেন হিরু, স্বেচ্ছাসেবক দল নেতা আ: রহমান সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভা শেষে বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রবীণ বিএনপি নেতা হাজী আবু হানিফ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh