শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

নৌকায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকতে পারে’ সৈয়দা জেবুন্নেছা হক

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ১৩ মার্চ, ২০২৩

নৌকায় ভোট দিলে মানুষ শান্তিতে থাকতে পারে  কুলাউড়ায় কৃষকলীগের সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক এ মন্তব্য করেছেন। কৃষি ও কৃষকের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী সাফল্য নিয়ে মৌলভীবাজারের কুলাউড়ায় কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ মার্চ) বিকালে শহরস্থ বঙ্গবন্ধু উদ্যানে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা কৃষক লীগের সভাপতি মো. আবদুল কাদিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফুয়াদ আলম চৌধুরীর পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন , কুলাউড়ার মাটিতে আমার জন্ম। কৃষক বাঁচাও, দেশ বাঁচাওসহ সিলেটের সকল আন্দোলন সংগ্রামে জড়িত ছিলাম। আওয়ামী লীগ সংগঠনকে ভালোবাসি বলেই দীর্ঘদিন ধরে রাজনীতি করে যাচ্ছি।
তিনি আরও বলেন, সকল ক্ষমতার উৎস জনগণ। নেত্রী যাকে নৌকা দেবেন তাকেই জয়যুক্ত করে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান।
প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, কেন্দ্রীয় কৃষক লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন লিমন, কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, কুলাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, জেলা কৃষক লীগের সভাপতি মো. জমসেদ মিয়া, সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক ও কাদিপুর ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, মৌলভীবাজার সদর কৃষক লীগের সভাপতি সাদেকুর রহমান বুলু, কুলাউড়া উপজেলা কৃষক লীগের সহসভাপতি সহকারী অধ্যাপক আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মামুন রহমান উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ প্রমুখ।

এ ছাড়াও সমাবেশে আওয়ামীলীগ, কৃষকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও কৃষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh