শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

মনসুর প্রবাসী পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ২০ মার্চ, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় মনসুর প্রবাসী পরিষদের উদ্যোগে ২০২২ সালের  এসএসসি ও এইচএসসি সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে । সোমবার  মনসুর মাদরাসা হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। পরিষদের সমন্নয়ক আব্দুল মালেক হিমুর সভাপতিত্বে এবং সাইফুর রহমান ও জাহিদ আহমদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য সাতির মহালদার, সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি লুৎফ্রর রহমান বাবু, উপাধ্যক্ষ ওবায়েদ উল্লাহ, অধ্যাপক আব্দুল মুন্তাজিম, শিক্ষাবিদ মুতাহির আলী, কাউছার আমীর বাবুল, মহিউদ্দিন রিপন, রাজিন সালা সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, শিক্ষার্থীদের জীবনে মাধ্যমিক স্তর একটি গুরুত্বপূর্ণ সময়, এই গুরুত্বপূর্ণ সময়ে সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে ভালো মানুষ হতে পারাটাই জীবনের বড় জয়। নিজের ঘুমন্ত শক্তিকে জাগ্রত করে শিক্ষার্থীদের দেশ ও সমাজের কল্যাণে কাজ করতে হবে।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh