শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় গণহত্যা দিবস পালন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শনিবার, ২৫ মার্চ, ২০২৩

ইতিহাসের নিকৃষ্টতম ২৫ মার্চ গণহত্যা দিবস পালন উপলক্ষে দেশব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে কুলাউড়ায়ও দিবসটির তাৎপর্যের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৫ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে গণহত্যা দিবস উপলক্ষ্যে এক স্মৃতিচারণ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে সভায় ২৫ মার্চের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুশীল চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ওসি মো. আব্দুছ ছালেক, উপজেলা শিক্ষা কর্মকর্তা ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. সুলতান আহমদ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh