শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান কে সংবর্ধনা

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর বদলী জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা  হয়েছে। সোমবার (২৭ মার্চ) কুলাউড়া উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কুলাউড়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে সংবর্ধনা
অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: শিমুল আলীর সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহমুদুর রহমান খোন্দকার।
অনুষ্ঠান শুরুর পূর্বে বিদায়ী জেলা প্রশাসকের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত একটি ভিডিও চিত্র প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মছব্বির আলী, ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, প্রভাষক মমদুদ হোসেন, আবদুর রব মাহবুব, মোছাদ্দিক আহমদ নোমান, ইউপি সচিব সুধাংশু মোহন বিশ্বাস, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আহসান উদ্দিন আহমদ, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।
বিদায়ী জেলা প্রশাসক আবেগ আপ্লুত হয়ে বলেন চায়ের এই রাজ্যের দু’টিপাতা একটি কুঁড়ির মতো এজেলার মানুষের হ্রদয় কমল,আন্তরিক ও উদার। তিনি স্মৃতিচারণ করে বলেন আমি কোভিড-১৯ এর দূর্যোগকালে দায়িত্বভার গ্রহণ করেছিলাম।
কোভিড-১৯, জাতীয় ও স্থানীয় নির্বাচন, দূর্গাপূঁজা, বন্যাসহ দূর্যোগকালীন কাজের সময় সবাইকে কাছে পেয়েছি। সাথে পেয়েছি। আমার কর্মকালে সকলের আন্তরিক সহযোগিতা পেয়েছি।
সেজন্য জেলারবাসীর কাছে আমি কৃতজ্ঞ। আমি যতদিন বেঁচে থাকব,যেখানেই থাকব আপনাদের কাছ থেকে পাওয়া এই মধুর স্মৃতিগুলো স্মরণ রাখব।
অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh