শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়া বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও মাহমুদুর রহমান খোন্দকার

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে কুলাউড়া উপজেলা বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহমুদুর রহমান খোন্দকার।

ঈদ-উল-ফিতর প্রতি বছর আনন্দের জোয়ার নিয়ে ফিরে আসে আমাদের মাঝে। রহমত, মাগফিরাত ও নাযাতের মাস রমজানে সিয়াম সাধনা শেষে শাওয়ালের চাঁদ নিয়ে আসে পরম আনন্দ ও খুশির ঈদের আগমনী বার্তা। আকাশে শাওয়ালের চাঁদটি দেখামাত্র বিভিন্ন গণমাধ্যমে, পাড়া-মহল্লা ও মসজিদে মাইকে ঘোষিত হয় ঈদের আগমনী বার্তা। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর ঈদ প্রতিটি মুসলমানের ঘরে নিয়ে আসে আনন্দের জোয়ার। ঈদের নামাজ আদায়, কুশল বিনিময়, সম্প্রীতি ও ভালোবাসার বন্ধন সবাইকে নতুন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে।

ঈদ এমন এক নির্মল আনন্দের আয়োজন, যেখানে মানুষ আত্মশুদ্ধির আনন্দে বুকে বুক রেখে আলিঙ্গন করে। পরিচিত জনের সঙ্গে সাক্ষাৎ, ও কুশল বিনিময়ের এক অপূর্ব সুযোগ পাওয়া যায় সেই সময়। তখন আর ছোট-বড়, ধনী-গরিব, আমির-ফকির, শিক্ষিত-অশিক্ষিতের মধ্যে কোনো রকম ভেদাভেদ বা বৈষম্য থাকে না।

তাই আসুন আমরা সবাই ঈদুল ফিতরের আনন্দ সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে আত্বীয়-স্বজন, প্রতিবেশী, বন্ধু-বান্ধব সবার খোঁজ খবর রাখি এবং সাধ্যমত সবাইকে সহযোগিতা করি। পবিত্র ঈদ-উল-ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সম্প্রীতির বন্ধন। সেই সাথে কুলাউড়া উপজেলা বাসী সহ সকলের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। ঈদ মোবারক।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh