শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

জুড়ীতে হত্যা মামালার ৪ আসামীসহ ৭জন গ্রেফতার

জুড়ী প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ৫ মে, ২০২৩

 

মৌলভীবাজারের জুড়ীতে মসজিদের টাকার হিসাব নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত জলিল মিয়া’র হত্যা মামলার আরো তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে আত্বগোপনে থাকা চার (৪) আসামীকে সুনামগঞ্জ জেলার দিরাই থানাধীন হাতিয়া এলাকা থেকে গ্রেফতার করেছে জুড়ী থানা পুলিশ। এর আগে একই মামলায় আরো দুইজনকে গ্রেফতার হয়েছে।
জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ূন কবির গ্রেফতারের সত্যতা জানিয়ে বলেন, উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চাটেরা গ্রামে গত ১৫ এপ্রিল রাতে মসজিদের টাকার হিসাব নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলে পিঠিয়ে হত্যা করা হয় জলিল মিয়া নামে এক ব্যক্তিকে। পরবর্তীতে ঐ দিন রাতেই তার ছেলে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অঞ্জন কুমার দাশ এর নেতৃত্বে এসআই পরিতোষ পাল, এএসআই আব্দুল হক সঙ্গীয় ফোর্সসহ জুড়ী থানার একদল পুলিশ সুনামগঞ্জের দিরাই থানার হাতিয়া এলাকায় অভিযান চালায়। এসময় জলিল মিয়া’র হত্যা মামলায় এজহারভুক্ত আত্মগোপনে থাকা চারজন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার চাটেরা গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে ছিনু মিয়া (৬০), আফতাব আলীর ছেলে সুমন মিয়া (২৭), ইয়াছিন আলীর ছেলে রাসেল মিয়া (২৪), ছিনু মিয়ার ছেলে পারুল মিয়া (২৭)। একই দিনে জুড়ী থানার এসআই ফরহাদ আহমদ এর নেতৃত্বে অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে পাশ্ববর্তী বড়লেখা উপজেলায় অভিযান চালিয়ে চারটি গ্রেফতারি পরোয়ানাভুক্ত তিন আসামীকে গ্রেফতার করে।
জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, জুড়ী থানা পুলিশের এ ধরনের দু:সাহসিক অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh