শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

হাতির আক্রমণে প্রাণ গেলো মাহুতের

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩

 

মৌলভীবাজারের জুড়ীতে হাতি আনতে গিয়ে হাতির আক্রমণে কুলাউড়ার রাসেল মিয়া (৪০) নামে এক মাহুতের (রক্ষক) মৃত্যু হয়েছে। রবিবার (৭ মে) বিকেলে জুড়ীর চুঙ্গাবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে। রাসেল কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের টাট্টিউলি গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে।
রাসেলের সঙ্গে থাকা চিনু মিয়া নামে হাতির আরেক মাহুত জানান, জুড়ীর চুঙ্গাবাড়ি এলাকায় তারা রবিবার বিকাল ৪টার দিকে হাতি দিয়ে বাঁশমহালের কাজ করছিলেন। এ সময় কুলাউড়া থেকে হাতি নিতে আসা রাসেল হাতির সামনে গেলে হাতিটি তাকে আক্রমণ করে। পরে সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, ঘটনাটি জুড়ী থানা এলাকায় হওয়ায় জুড়ী থানাপুলিশকে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh