শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

চোরাই মোবাইল উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ মে, ২০২৩

 

কুলাউড়ায় চোরাই মোবাইল ফোন উদ্ধারসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে থানাপুলিশ। শনিবার (৬ মে) উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তারের পর আসামিদের কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- কুলাউড়া পৌরসভাস্থ জয়পাশা এলাকার হারুন মিয়ার ছেলে আবুল কালাম (২৪), একই এলাকার আব্দুল হান্নানের ছেলে আজাদ মিয়া (২৫) ও গিয়াসনগর এলাকার সরকুম আলীর ছেলে এনামুল হক জয় (২৪)। তারা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য।
থানাসূত্রে জানা যায়, গত ৩ মে রাতে কুলাউড়া শহরের উত্তর কুলাউড়া এলাকার বাসিন্দা টিফন আহমদের বাসায় এক দুঃসাহসিক চুরি সংঘটিত হয়। এ সময় চোরেরা তার বাসা থেকে ২টি মোবাইল ফোন, কম্পিউটারের হার্ডডিস্ক, প্রিন্টার ও নগদ টাকাসহ সর্বমোট ১ লাখ ১৮ হাজার টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় টিফন আহমদ বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলার পরপরই কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে এসআই পরিমল চন্দ্র দাস ও এএসআই নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স এক অভিযান পরিচালনা করে অজ্ঞাতনামা চোরদের শনাক্ত করে চুরির ঘটনার সাথে জড়িত আবুল কালামকে গ্রেপ্তারসহ তার কাছ থেকে চোরাইকৃত নগদ ৩ হাজার টাকা উদ্ধার করেন।
পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে শনিবার (৬ মে) জয়পাশা ও গিয়াসনগর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে চোর আজাদ মিয়া ও এনামুল হক জয়কে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের কাছ থেকে চোরাইকৃত ২টি মোবাইল ফোন উদ্ধারসহ চোরাই কাজে ব্যবহৃত একটি তালা কাঁটার যন্ত্র ও একটি লোহার শাবল উদ্ধার করে জব্দ করা হয়।
এ ব্যাপারে ওসি আব্দুছ ছালেক  বলেন, গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh