বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

লন্ডনে আবু জাফর রাজু কে কুলাউড়াবাসীর সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

বাংলাদেশের উন্নয়ন, অগ্রযাত্রা অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোন বিকল্প নেই আর তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে জয়ী করতে দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানিয়ছেন প্রধানমন্ত্রীর প্রটৌকল অফিসার আবু জাফর রাজু। যুক্তরাজ্যের লন্ডনে বৃহত্তর কুলাউড়াবাসীর উদ্যোগে তাকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্টানে তিনি এ সব কথা বলেন । রোববার হোয়াইটচ্যাপেলের স্হানীয় এক অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয় । এ সময় তিনি বলেন , বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন । দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পুর্ন, দারিদ্রমুক্ত তার সব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে । তিনি আরো বলেন, আগামী নির্বাচনে তার নির্বাচনী এলাকা মৌলভীবাজার-২ কুলাউড়া আসনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার হাতে নৌকা তুলে দিলে তিনি জনগণের ভালোবাসা নিয়ে জয়ী হয়ে আসতে পারবেন এবং কুলাউড়াকে মডেল ও আধুনিক সুবিধা সম্বলিত এলাকা হিসেবে গড়ে তুলবেন । যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ সভাপতি সিতাব চৌধুরীর সভাপতিত্বে ও লিটন আহমেদ ও সৈয়দ এমদাদ রুহিনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, ফ্রান্স আওয়ামীলীগের সভাপতি এমএ কাশেম, টাওয়ার হ্যামলেট কাউন্সিল কাউন্সিলর ইকবাল, বিবিটিএ এর সভাপতি আবু হোসেন, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি মিসবাহ উদ্দিন কামাল, কুলাউড়া আওয়ামী লীগের সদস্য শাহীন চৌধুরী, কামাল ইবনে শহীদ চৌধুরী, জুবায়ের সিদ্দিকী সেলিম, ফজল আহমেদ ফজলু, সময় টিভি ফ্রান্স প্রতিনিধি লুৎফুর রহমান বাবু, কুলাউড়া হেল্পিং হ্যান্ডস ইউকের পরিচালক জাহাঙ্গীর কবির ডাবলু, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, আব্দুল জব্বার স্মৃতি সংসদ ফাউন্ডার মেম্বার আতিকুর রহমান জুনেল, সৈয়দ ইশতিয়াক আহমেদ, নারী নেত্রী সৈয়দা নাজনিন সুলতানা শিখা, মেহের নিগার, বিশিষ্ট কলামিস্ট গোলাম কবির ।

সভায় আরো উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান, হুমায়ূন সাহান, মো: জাকির হানাফী, মো: আলী রাশেদ,  মিসবাহ উদ্দিন রবিন, আজির উদ্দিন তালুকদার, রায়হান আহমেদ, সাবেক ছাত্র নেতা এনামুল ইসলাম, সাবেক ছাত্র নেতা লুৎফুর রহমান পারভেজ, লুৎফুর রহমান রিপন, বিশিস্ট ব্যাবসায়ী আরাফাত হোসেন খছরু, মাসাদুর রহমান সুমন, সাবেক ছাত্র নেতা শাহা আব্দুল মতলিব, সাবেক ছাত্র নেতা ফয়জুল ইসলাম, মোহাম্মদ ইখতিয়ার খান, মতিউর রহমান রানা, মুহিবুর রহমান মুহাদ্দিস, মুহাম্মদ আলাউদ্দিন, মুন্সী আখতার হুসেন, আবু তাহের আহাদ, শরকত আলী, ফাহিম আহমেদ, ইউকে কার্গো সত্ত্বাধিকার আতিকুর রহমান, আলী আমজাদ, মুসলেহ উদ্দিন নাঞ্জু, লুৎফুর রহমান সায়াদ, ফারহান সাদিক খান, আফসার খান সাদেক, মাহমুদ আলী, শাহজাহান রাজা, আব্দুল জলিল ফারুক, ফারহাদ আলম ; আব্দুর রাজ্জাক, মন্তাজ মিয়া সহ প্রমুখ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, রাজু প্রটৌকল অফিসার হিসেবে প্রধানমন্ত্রীর দেওয়া বিভিন্ন অনুদান দিয়ে কুলাউড়ায় শিক্ষাপ্রতিষ্টানের অবকাঠামোগতসহ রাস্তাঘাটের উন্নয়ন করে চলেছেন । তিনি আগামীতে কুলাউড়ায় এমপি হিসেবে নির্বাচিত হলে আরো ব্যাপক উন্নয়ন হবে । আর তাই আগামী নির্বাচনে কুলাউড়ায় রাজুকে নৌকার প্রার্থী হিসেবে মনোয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবী জানান তারা।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh