শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা হারালেন যুবক

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৩ মে, ২০২৩

 

মৌলভীবাজারের কমলগঞ্জে সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে ট্রেনের নিচে পড়ে সুমন কুমার দাস নামে এক যুবকের বাম পা দ্বিখণ্ডিত হয়েছে। শনিবার (১৩ মে) বিকেলে উপজেলার শমসেরনগর রেলওয়ে স্টেশনে এ ঘটনাটি ঘটে।
তিনি বিমান বাহিনীর তৃতীয় শ্রেণির কর্মচারী (টিএস) হিসেবে কর্মরত। সুমন কুলাউড়া উপজেলার বাসিন্দা। আহতাবস্থায় তাকে দ্রুত বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকা সিএমএইচে প্রেরণ করা হয়।
শমসেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, ডিউটি শেষ করে কুলাউড়াস্থ নিজ বাড়িতে যাওয়ার জন্য সুমন কুমার দাস পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনে দৌড়ে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে যান। এ সময় তার বাম পায়ের হাঁটুর ওপরের অংশ কেটে দ্বিখণ্ডিত হয় এবং ডান পায়ের গোড়ালিতেও আঘাতপ্রাপ্ত হন।
পরে স্থানীয়রা শমসেরনগর বিমান বাহিনী ইউনিটে খবর দিলে বিমান বাহিনীর সদস্যরা তাকে উদ্ধার করে হেলিকপ্টারযোগে দ্রুত ঢাকা সিএমএইচে উদ্দেশ্যে নিয়ে যান।
বিষয়টি নিশ্চিত করেছেন শমসেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার জামাল হোসেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh