শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্যে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩

 

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান,  উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, সাপ্তাহিক কুলাউড়ার ডাক পত্রিকার সম্পাদক ও প্রকাশক এ.কে.এম সফি আহমদ সলমান ১৫ মে সোমবার সন্ধ্যা ৭.০০ ঘটিকায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে যুক্তরাজ্যের উদ্দেশ্যে যাত্রা করেন । সংক্ষিপ্ত সফর শেষে জুন মাসের ১৫ তারিখ তাঁর দেশে ফেরার কথা রয়েছে।
যুক্তরাজ্যে অবস্থানকালে তিনি বাঙ্গালী কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সাক্ষাৎ ও বিভিন্ন সেমিনারে অংশগ্রহণ করবেন বলে জানান। তিনি কুলাউড়াবাসী সহ দেশ ও প্রবাসের সর্বস্তরের জনগণের কাছে দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh