শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বঙ্গবন্ধু‘র জুলিও কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর উপলক্ষে আলোচনাসভা

স্টাফ রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ মে, ২০২৩

কুলাউড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি শান্তি পদক’ প্রাপ্তির ৫০ বছর উপলক্ষে আলোচনাসভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার (২৮ মে) উপজেলা প্রশাসন ও শিশু একাডেমির আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার।
উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা (ভার.) মো. আবুল বাসারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান, থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা বিল্লাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলী, মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার।
এ ছাড়াও বক্তব্য রাখেন শিশু বক্তা মিথিলা, বানিক, মানতাসা ও নৌরিন প্রমুখ। সভাশেষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী ১৬ জন শিশু প্রতিযোগিদের মধ্যে অতিথিরা পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh