বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জয়চন্ডীতে স্টার স্ট্রাইকার্সের নবগঠিত কমিটি গঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্বর্তীকালীন সরকার সিলেটে পূর্ব বিরোধের জেরে ফিনল্যান্ড প্রবাসীর ওপর হামলা কুলাউড়ায় সাবেক এমপি এ.এন.এম ইউছুফের মৃত্যুবার্ষিকী পালিত আমান উল্লাহ স্যারের রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো এনসি স্কুলের ১১৬ বছর উদযাপনের কার্যক্রম কুলাউড়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগ নেতা ও পলাতক আসামি গ্রেফতার কুলাউড়া উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন কুলাউড়ায় বেশি দামে পণ্য বিক্রি, ৯ ব্যবসায়ী গুনলেন জরিমানা পূজামণ্ডপে মানসিক প্রতিবন্ধীর সাথে এ কেমন নিষ্ঠুর আচরণ! কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭ পলাতক আসামি আটক

কুলাউড়ায় সরঞ্জামসহ ৩ জুয়াড়ি আটক

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ১১ জুন, ২০২৩

 

কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থসহ ৩ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১০ জুন) বিকেলে উপজেলার কর্মধা ইউনিয়নের কালিটি চা বাগান এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- আজির মিয়া (৩৮), ছালেক মিয়া (৪৫) ও ময়না মিয়া (৬০)। তারা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে থানার এসআই সুজন তালুকদার সঙ্গীয় ফোর্সসহ কর্মধা ইউনিয়ন এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানকালে ইউনিয়নের কালিটি চা বাগানের জনৈক সমীর রবিদাসের বাড়ি থেকে জুয়ার সরঞ্জাম ও নগদ অর্থসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।
কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক বলেন, গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh