বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জয়চন্ডীতে স্টার স্ট্রাইকার্সের নবগঠিত কমিটি গঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে অন্তর্বর্তীকালীন সরকার সিলেটে পূর্ব বিরোধের জেরে ফিনল্যান্ড প্রবাসীর ওপর হামলা কুলাউড়ায় সাবেক এমপি এ.এন.এম ইউছুফের মৃত্যুবার্ষিকী পালিত আমান উল্লাহ স্যারের রেজিষ্ট্রেশনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো এনসি স্কুলের ১১৬ বছর উদযাপনের কার্যক্রম কুলাউড়ায় পুলিশের অভিযানে শ্রমিকলীগ নেতা ও পলাতক আসামি গ্রেফতার কুলাউড়া উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন কুলাউড়ায় বেশি দামে পণ্য বিক্রি, ৯ ব্যবসায়ী গুনলেন জরিমানা পূজামণ্ডপে মানসিক প্রতিবন্ধীর সাথে এ কেমন নিষ্ঠুর আচরণ! কুলাউড়ায় পুলিশের বিশেষ অভিযানে ৭ পলাতক আসামি আটক

কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় আলোচিত সেই মুহিবুর আটক

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

 

কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে দরিদ্র পরিবারের কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আলোচিত মুহিবুরসহ দু’জনকে আটক করা হয়েছে। অভিযুক্ত মুহিবুর রহমান কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান।
জানা যায়, উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া থামারপার গ্রামের মৃত সাজিদ মিয়ার পুত্র কুলাউড়া উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মুহিবুরের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের ঘটনায় একই এলাকার দরিদ্র কলেজ পড়ুয়া মেয়ে (২৬) তার বিরুদ্ধে কুলাউড়া থানা ও মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করে। এর পেক্ষিতে কুলাউড়া থানা পুলিশ ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় ১২ জুন তার বাড়ীতে অভিযান চালিয়ে মোকাদিছুর রহমান রানা (২২) নামে একজনকে আটক করে। এবং ১৩ জুন মঙ্গলবার ধর্ষণ মামলার প্রধান আসামী মুহিবুর মৌলভীবাজার আদালতে জামিন নিতে গেলে চিফ জুডিশিয়াল (৫ নং আমলী) আদালতের ম্যাজিস্ট্রেট দাউদ হাসান তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। উল্লেখ্য ব্রাহ্মণবাজারের অসহায় মেধাবী ওই কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় কুলাউড়াসহ পুরো এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh