শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

“হৃদয়ে বঙ্গবন্ধু” অনুষ্ঠানের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৯ জুন, ২০২৩

সুইজারল্যান্ড সফরকালীন সময় জেনেভায় প্রধানমন্ত্রীর হোটেলে তার সঙ্গে দেখা করেন সাংবাদিক ও হৃদয়ে বঙ্গবন্ধু অনুষ্ঠানের নির্মাতা মোঃ লুৎফুর রহমান বাবু। সাক্ষাতে প্রধানমন্ত্রীর সাথে বাবুর কুশলাদি বিনিময় হয়। ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে “হৃদয়ে বঙ্গবন্ধু” নামে একটি অনুষ্ঠান গেল কয়েক বছর থেকে নির্মাণ করে আসছেন সাংবাদিক লুৎফুর রহমান বাবু। বিষয়টি তিনি প্রধানমন্ত্রীকে অবহিত করেন। “হৃদয়ে বঙ্গবন্ধু” নামে অনুষ্ঠান শুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক খুশি হন ও এই অনুষ্ঠান চালিয়ে যেতে উৎসাহ প্রদান করেন।

“হৃদয়ে বঙ্গবন্ধু” অনুষ্ঠানটি প্রথমে বাংলা টিভি ও বর্তমানে দেশের শীর্ষ নিউজ ভিত্তিক টেলিভিশন চ্যানেল সময় সংবাদে গেল কয়েক বছর থেকে প্রচারিত হয়ে আসছে।

বহির্বিশ্বে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুকে নিয়ে স্মৃতিচারণ মূলক এটি প্রথম কোন টেলিভিশন অনুষ্ঠান। স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত শিল্পী শাহাবুদ্দিন আহমদ থেকে শুরু করে অনেক গুণীজন বঙ্গবন্ধুকে নিয়ে এই অনুষ্ঠানে কথা বলে থাকেন।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রোটোকল অফিসার আবু জাফর রাজু।আন্তর্জাতিক শ্রম সংস্থার আয়োজনে ‘ ওয়ার্ল্ড অব ওয়ার্ক সামিট: সোশ্যাল জাস্টিস ফর অল’ শীর্ষক সম্মেলনে যোগ দিতে সুইজারল্যান্ড সফর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে প্রধানমন্ত্রী সুইস প্রেসিডেন্ট অ্যালেন বারসেটসহ আরো গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে বৈঠকে অংশগ্রহণ করেন যেখানে দ্বিপক্ষীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh