বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ কুলাউড়ায় শেখ হাসিনা-কাদেরসহ ৮ জনের বিরুদ্ধে বিএনপি নেতার অভিযোগ

জেলার পর বিভাগের শ্রেষ্ঠ এসআই কুলাউড়া থানার সুজন তালুকদার

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ১০ জুলাই, ২০২৩

 

কুলাউড়া থানার সুযোগ্য অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে থানা এলাকার আইন শৃঙ্খলার উন্নতি, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, অধিক হারে ওয়ারেন্ট তামিল, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, চুরি-ডাকাতি রোধসহ অপরাধ নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় এপ্রিল হতে জুন২০২৩ পর্যন্ত মাসে সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার এসআই সুজন তালুকদার। তিনি এর আগে ফেব্রুয়ারী মাসে জেলার ও শ্রেষ্ঠ এসআই, নির্বাচিত হয়েছিলেন।
(১০ জুলাই) সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয় কর্তৃক আয়োজিত সিলেট রেঞ্জের এপ্রিল-জুন ২০২৩ সময়ের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভায় বিভিন্ন ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনের জন্য তিনি শ্রেষ্ঠ এস আই হিসেবে ভূষিত হন। পুরষ্কার ও সনদপত্র প্রদান করেন সিলেট রেঞ্জের ডিআইজি জনাব শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার) পিপিএম ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন নাবিলা জাফরিন রীনা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট, মোঃ হুমায়ুন কবীর, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ, সিলেট, মোঃ জেদান আল মুসা, পুলিশ সুপার (এডমিন এন্ড ফিন্যান্স), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়, সিলেট। এ সময় আরো উপস্থিত ছিলেন আবদুল্লাহ আল মামুন, পুলিশ সুপার, সিলেট জেলা, মোহাম্মদ জাকারিয়া, পুলিশ সুপার, মৌলভীবাজার জেলা, এস এম মুরাদ আলী, পুলিশ সুপার, হবিগঞ্জ জেলা, মোহাম্মদ এহসান শাহ্, পুলিশ সুপার, সুনামগঞ্জ জেলা। কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ। এছাড়া সিলেট রেঞ্জাধীন পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণ সহ র‌্যাব-৯, সিলেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিলেট, পরিবেশ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়, সিলেট এর প্রতিনিধিগণ।
এক প্রতিক্রিয়ায় বিভাগের শ্রেষ্ঠ এসআই সুজন তালুকদার বলেন, আমার এ অর্জনের জন্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া স্যার, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ স্যার ও অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক ও তদন্ত ওসি রতন চন্দ্র দেবনাথ স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার এ অর্জনে থানার সকল অফিসার ও সদস্যদের অকুণ্ঠ সহযোগিতা ছিল। গত তিন মাসে সাজা এবং ওয়ারেন্ট মামলা সহ অনেক মামলা নিষ্পত্তি হয়, এছাড়া মাদক উদ্ধার, বিট পুলিশিং কার্যক্রম জোরদার ছিলো। এবং আগামীতে তার এই শ্রেষ্ঠত্ব ধরে রাখতে তিনি সব সময় কাজ করে যাবেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh