শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় পুকুর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার 

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পুকুর থেকে  আনুমানিক ৪০ বছরের অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার করা হয়েছে । ১৮ জুলাই মঙ্গলবার সকালে উপজেলার সদর ইউনিয়নের বাগাজুরা গ্রামের একটি পুকুর থেকে ওই মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার সকালে ওই মহিলার লাশ ভাসতে দেখে বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
 থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আব্দুছ ছালেক  জানান, স্থানীয় লোকজন মহিলাকে কুলাউড়া শহর ও আশপাশ এলাকায় ঘুরাফেরা করতে দেখতো , তবে মহিলার পরিচয় সম্পর্কে কেউ অবগত নয়। মহিলা মানসিক ভারসাম্যহীন। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ মফিদুল কোরআনের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh