শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

কুলাউড়ায় পরিত্যক্ত শৌচাগার থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

 

কুলাউড়া পৌর শহরে দক্ষিণ বাজারের একটি পুরাতন ভবনের পরিত্যক্ত শৌচাগারের ভেতর থেকে অজ্ঞাত নারীর (২৫) অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে এ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুলাউড়া শহরের দক্ষিণবাজারস্থ বাস স্ট্যান্ডের বিপরীত পাশে অবস্থিত হাজী ইয়াকুব আলী ভবনের পেছন থেকে আজ দুপুরে আশপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। দুপুর ২টার দিকে ভবনের নিচে থাকা মার্কেটের কয়েকজন ব্যবসায়ী ও বাসিন্দারা দুর্গন্ধ পেয়ে ভবনের পেছনে গিয়ে দেখতে পান পরিত্যক্ত টয়লেটে উপুড় করে ফেলে রাখা এক নারীর অর্ধ নগ্ন পচা লাশ।

লাশের শরীরে পোকা আক্রমণ করেছে।
পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরবর্তীতে বিকেলের দিকে মৌলভীবাজার থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি বিশেষ দল ঘটনাস্থলে আসে। তাদের উপস্থিতিতে লাশটি উদ্ধার করা হয়।

পরে পিবিআই উদ্ধার হওয়া মহিলার লাশের ফিঙ্গার নিয়ে শনাক্ত করার চেষ্টা করে কিন্তু অর্ধগলিত ও পোকায় আক্রান্ত থাকায় লাশের পরিচয় মেলেনি।
প্রত্যক্ষদর্শী ও ভবনের ব্যবসায়ীরা জানায়, নারীর গলায় ওড়না দিয়ে প্যাঁচানো ও পেটের একটি অংশ ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা যাচ্ছে কেউ বা হয়তো এই অজ্ঞাত নারীকে গণধর্ষণ করার পর হত্যা করা হয়েছে। এছাড়া ভবনের পেছনে খালি অংশে ঝোপঝাড়।

মার্কেটের লোকজন সেখানে তেমন যাওয়া আসা করে না। দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় খুঁজতে গিয়ে লাশটি টয়লেটের ভেতর ফেলে রাখা অবস্থায় দেখতে পাওয়া যায়।
কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ বলেন, ‘একটি পরিত্যক্ত শৌচাগার থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে পোকা ও অর্ধগলিত হওয়ায় ওই নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। পিবিআইয়ের একটি দল লাশের নমুনা সংগ্রহ করে নিয়ে গেছে।বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বিষয়টি নিশ্চিত করে বলা যাবে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh