শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামের মৌলভীবাজার কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামের মৌলভীবাজার জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১ আগস্ট) সকালে মৌলভীবাজার শহরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কমিটি গঠন ও বিগত বছরের কার্যক্রম নিয়ে আলোচনা হয়। পরে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে (দুই বছর মেয়াদী) নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে সভাপতি করা হয়েছে সৈয়দ মহসীন পারভেজ (এটিএন বাংলা ও এটিএন নিউজ), সহ-সভাপতি এস এম উমেদ আলী (এনটিভি), সাধারণ সম্পাদক নুরুল মোহাইমীন মিল্টন (দৈনিক ইত্তেফাক), যুগ্ম-সাধারণ সম্পাদক মু. ইমাদ উদ দীন (দৈনিক মানবজমিন), সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন (বাংলা নিউজটোয়েন্টিফোর.কম), কোষাধ্যক্ষ মোঃ আব্দুর রাজ্জাক রাজা (দৈনিক যুগান্তর), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহফুজ শাকিল (দৈনিক কালের কণ্ঠ), প্রচার সম্পাদক মো. মাহবুবুর রহমান রাহেল (এশিয়ান টিভি)। নির্বাহী সদস্যরা হলেন- অ্যাডভোকেট রাধাপদ দেব সজল (মোহনা টিভি), সদস্য ইমাম হোসেন সোহেল (ভোরের ডাক), মহি উদ্দিন রিপন (কালবেলা), তপন কুমার দাশ (ইত্তেফাক) ও তুহিন আহমদ ( ইন্ডিপেনডেন্ট টিভি)।

আগামী ১১ আগস্ট লাউয়াছড়া জাতীয় উদ্যানসহ মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় পরিবেশ সাংবাদিক ফোরামের পক্ষ থেকে বৃক্ষরোপণ কর্মসূচি করার সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া অবাধে পাহাড়-টিলা কাটা, গাছ কাটা, নদ-নদী থেকে অবৈধ বালু উত্তোলন করে পরিবেশ বিপর্যস্তকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে এ সংগঠনটি। পরিবেশ রক্ষায় যে কোন আইনী ও সামাজিক প্রদক্ষেপ গ্রহণে এ সংগঠন বদ্ধ পরিকর। পরিবেশ রক্ষায় সকলের সহযোগিতা কামনা করেছে সংগঠনের সকল নেতৃবৃন্দ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh