শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

সড়ক দুর্ঘটনায়  নিহত মহসিনের পরিবারের পাশে উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান 

স্টাফ রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩

সড়ক দূর্ঘটনায় নিহত বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি আব্দুর রব মহসিনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমান।

শুক্রবার (১১ আগষ্ট) দুপুরে উপজেলার ব্রাক্ষণবাজার ইউনিয়নের হিংগাজিয়া গ্রামে নিহত মহসিনের কবর জিয়ারতে যান উপজেলা চেয়ারম্যান। পরে তিনি নিহতের পরিবারের সাথে শোক ভাগাভাগি করেন।

এসময় তিনি ব্যাক্তিগত তহবিল হতে মহসিনের পরিবারকে নগদ ১০’হাজার টাকা ও সংযুক্ত আরব আমিরাত প্রবাসী প্রিন্স জাবেদ আহমদের পক্ষ থেকে ১৫’হাজার টাকা ও একটি সেলাই মেশিন প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা সাইফুর রহমান শাহীন , ব্রাহ্মণবাজার ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন আহমদ কমরু, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিয়াজুল তায়েফ, ইউপি সদস্য দেলোয়ার শাহাদাত রিয়াজ প্রমুখ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান সফি আহমদ সলমান উদ্দেশ্যে বলেন, আমি অসুস্থ থাকায় দেশের বাহিরে চিকিৎসাধীন অবস্থায় ছিলাম। মহসিনের অকাল মৃত্যুতে তার পরিবারের আহাজারি আমার হৃদয়ে দাগ কেটেছে। তাই দেশে ফিরেই মহসীনের পরিবার-কে দেখতে এলাম। তাৎক্ষণিক ব্যাক্তিগত তহবিল ও ভাতিজা জাবেদের সহায়তায় নগদ ২৫’হাজার টাকা ও একটা সেলাই মেশিন দিয়েছি।

তিনি আরো বলেন, মহসিনের পরিবারের মাথা গুজার ঠাঁই ঘর নির্মাণে আমি আমার তহবিল থেকে সর্বোচ্চ সাহায্য সহযোগীতা করব।

উল্লেখ্য, নিহত মহসিন একটি বেসরকারি প্রতিষ্ঠানের বিক্রয় প্রতিনিধি ছিলেন। তিনি ২১ জুলাই রাতে ব্যাটারিচালিত বেপরোয়া অটোরিকশার ধাক্কায় মৃত্যুবরণ করেন।

 

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh