শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

রাজনগরে মোবাইল দেখা নিয়ে ছেলেকে হত্যা করেছেন মা

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

মৌলভীবাজারের রাজনগরে মোবাইল নিয়ে খেলা ও ভিডিও দেখায় মত্ত থাকায় ওড়না দিয়ে শ্বাসরোধ করে ছেলেকে হত্যা করেছেন মা।

উক্ত ঘটনায় মাকে আটক করেছে রাজনগর থানার পুলিশ। ঘটনাটি ঘটে রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় বুধবার (১৬ আগস্ট) সকাল ৮টার দিকে।

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার মাসুক মিয়ার ছেলে আবির হাসান জয় (১২) বেশ কিছুদিন ধরে মোবাইলে গেমখেলা ও ইউটিউব দেখায় মেতে থাকে। ছেলেটির মা রেহানা বেগম(৩৫) তার ছেলেকে নিষেধ করা সত্ত্বেও এ থেকে বিরত রাখতে পারছিলেন না।আজ বুধবার সকালেও ছেলেটি মোবাইল নিয়ে খেলতে শুরু করে। এতে তার মা রেগে যান। দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে রেহানা বেগম নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেচিয়ে চেপে ধরেন। এতে ছেলেটি শ্বাসরোধ হয়ে মারা যায়।

এদিকে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। এসময় ছেলেটির মাকে আটক করা হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, মোবাইলে আসক্ত হওয়ায় মা রাগ করে ছেলের গলায় ওড়না পেচিয়ে ছেলেকে হত্যা করেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
ছেলের মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে তিনি জানান

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh