শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হাসিমপুর মাদ্রাসায় হামদ নাত ও ক্বেরাত প্রতিযোগিতা সম্পন্ন  ফ্রান্সে জুড়ী উপজেলা কমিউনিটি ট্রাস্ট গঠন সাবেক রেলমন্ত্রী সুজন ও শাহরিয়ার কবির গ্রেপ্তার কুলাউড়ায় হিউম্যানিটি রক্তদান সংস্থার শুভ সূচনা কুলাউড়ায় তালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) র‍্যালী অনুষ্ঠিত কুলাউড়ায় ভাগ-বাটোয়ারা না করে পারিবারিক প্রায় ৬০ কোটি টাকার যৌথ সম্পদ ও অর্থ আত্মসাতের অভিযোগ প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানালেন মখলিছ মিয়া কুলাউড়ায় অনুষ্ঠিত হলো ‘ছাত্রশিবিরের উদ্যোগে সিরাত সম্মেলন মৌলভীবাজার জেলা শিবিরের ইউনিয়ন দায়িত্বশীল সমাবেশ সম্পন্ন কুলাউড়ায় ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

শেখ হাসিনার সরকার থাকলে প্রতিটি খাতে উন্নয়ন হয় , প্রটোকল অফিসার রাজু’

স্টাফ রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্ষমতায় থাকলে প্রতিটি খাতে উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার প্রত্যয় নিয়ে যে উদ্যোগ নিয়েছেন সেটি বাস্তবায়ন করতে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় রাখতে হবে। কারণ শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় থাকলে দেশের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রম আরো ত্বরান্বিত হবে।
তিনি আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) মৌলভীবাজারের কুলাউড়ায় জটিল রোগে আক্রান্ত অসহায় গরীবদের মাঝে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর উপহার আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে এ কথাগুলো বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রাণেশ চন্দ্র বর্মা পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মোহাম্মদ আবু জাফর রাজু আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকে সমাজের অসহায় মানুষের জীবনের মানোন্নয়ন হয়েছে। আশ্রয়ন প্রকল্পের আওতায় দেশের ভূমিহীন ও গৃহহীনদের খোঁজে বের করে নতুন ঘর উপহার দেয়া হয়েছে। তিনি সর্বদা সমাজের অসহায়-নিপীড়িত মানুষের কল্যাণে বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় আমি আমার দায়িত্বকালীন সময়ে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ বিভিন্নক্ষেত্রে কুলাউড়ার উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করে যাচ্ছি। ইতিমধ্যে বিভিন্ন রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন নির্মাণসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের সুচিকিৎসার জন্য চিকিৎসা ব্যয়ের চেক বিতরণ করা হয়েছে। আগামীতেও এ ধারাবাহিকতা থাকবে।

অনুষ্ঠানে প্রায় ৬৯ জন দুঃস্থ রোগীদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ৩৪ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মোহাম্মদ আবু জাফর রাজু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, সহ সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক গৌরা দে, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাদ্দিক আহমেদ নোমান, সিনিয়র সাংবাদিক শাকিল রশিদ চৌধুরী প্রমুখ

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh